1. mmmstfz@gmail.com : Mostafi :
আবারও করোনা পজিটিভ খালেদা জিয়া? - এখনই
×

আবারও করোনা পজিটিভ খালেদা জিয়া?

  • Update Time : শুক্রবার, এপ্রিল ৩০, ২০২১
  • 26 Time View

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ৩ জন স্টাফ করোনামুক্ত হয়েছেন। শুক্রবার (৩০ এপ্রিল) তৃতীয় দফায় করোনা টেস্টের রিপোর্টে এ ফল জানা গেছে। এ নিয়ে বেগম খালেদার করোনা আক্রান্ত ৯ জন স্টাফের মধ্যে ৮ জনই করোনামুক্ত। তবে বেগম খালেদা জিয়া করোনামুক্ত হয়েছেন কি না সে বিষয়ে জানা যায়নি কিছুই। এই বিষয়ে মুখ খুলছেন না তার চিকিৎসক দল কিংবা সংশ্লিষ্ট কেউই। এর ফলে এ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। কেউ কেউ বলেছেন খালেদা জিয়ার অসুখ কি তাহলে সাজানো নাটক?

বেগম খালেদা জিয়ার আবারও করোনা টেস্ট করা হয়েছে কি না সে বিষয়ে মুখ খুলছেন না তার চিকিৎসকরা। তারা বলছেন, তার শরীরে এখন করোনার কোনো উপসর্গ নেই। তিনি এখন এভারকেয়ার হাসপাতালের নন-করোনা ইউনিটে ভর্তি আছেন।

আবারও করোনা টেস্ট করা হয়েছে কি না এ বিষয়ে বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক দলের সদস্য ডা. জাহিদ হোসেন সরাসরি কোনো উত্তর না দিয়ে তিনি বলেন, গত এক সপ্তাহ ম্যাডামের শরীরে করোনার কোনো উপসর্গ নেই। আন্তর্জাতিক নিয়ম অনুসারে করোনা আক্রান্তের ১৪ দিন পার হলে ওই ব্যক্তি থেকে কেউ আক্রান্ত হওয়ার সুযোগ নেই। ম্যাডামের তো করোনা আক্রান্ত হওয়ার ২২-২৩ দিন চলছে।

এদিকে বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির বলেন, আজ (শুক্রবার) তৃতীয় দফায় টেস্টে ম্যাডামের (খালেদা জিয়া) যে তিন জন ব্যক্তিগত স্টাফ করোনা আক্রান্ত ছিলেন, তাদের সবাইর রিপোর্ট নেগেটিভ এসেছে। ম্যাডামের টেস্ট করা হয়েছে কি না এবং তার রিপোর্ট কী এসেছে এ বিষয়ে মেডিকেল বোর্ডের চিকিৎসকরা কিছু জানাননি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category