1. mmmstfz@gmail.com : Mostafi :
জুনেই শুরু হচ্ছে জবির ক্লাস ও পরীক্ষা - এখনই
×

জুনেই শুরু হচ্ছে জবির ক্লাস ও পরীক্ষা

  • Update Time : সোমবার, মে ৩১, ২০২১
  • 27 Time View
আগামী ৭ দিনের মধ্যেই জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) খোলার নির্দিষ্ট তারিখ জানানো হবে। জুনেই ক্লাস ও পরীক্ষা শুরু হবে। ইউজিসি থেকে সশরীরে ক্লাস-পরীক্ষার বিষয়ে এরই মধ্যে অনুমোদন দেওয়া হয়েছে। আগামীকাল (মঙ্গলবার) নির্দেশনা আসলেই এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে। এর আগে বিশ্ববিদ্যালয় একাডেমিক কাউন্সিলে বৈঠক করে বিশ্ববিদ্যালয় খোলার তারিখ জানানো হবে।

সোমবার ( ৩১ মে ) রাতে এখনই কে এ সব তথ্য জানান জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) দায়িত্বপ্রাপ্ত উপাচার্য ড. কামালউদ্দিন আহমদ।

তিনি বলেন, ইউজিসি নির্দেশনা দেওয়ার পরে প্রতিটি বিভাগের চেয়ারম্যানদের সঙ্গে বৈঠক করে ৭ দিনের মধ্যে পরীক্ষার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানানো হবে। বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন ( ইউজিসি) থেকে যেসব নির্দেশনা দেওয়া হবে তা মেনে আমরা সেমিস্টার ফাইনাল পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত নেব। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন পরীক্ষা নেওয়ার বিষয়ে সম্মতি দিয়েছেন। আমরা জুনেই সশরীরে ক্লাস-পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ও পদার্থবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড. মো. নূরে আলম আব্দুল্লাহ বলেন, পরীক্ষা নেওয়ার বিষয়ে আমি শিক্ষার্থীদের পক্ষে আছি। যেকোনো মূল্যে আলাপ আলোচনার মাধ্যমে যত দ্রুত সম্ভব পরীক্ষা নেওয়ার ব্যবস্থা করা হোক। আমি ব্যক্তিগতভাবে চেয়েছি ১৫ জুনের মধ্যে বিশ্ববিদ্যালয় খুলে পরীক্ষা নেওয়া হোক।

Please Share This Post in Your Social Media

More News Of This Category