রোমাঞ্চকর ম্যাচে শেষ দুই বলে বাউন্ডারিও হারাতে পারল না কোহলিদের

এখনই ডেস্ক নিউজঃ
  • প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২১, ৬:৪১ অপরাহ্ণ | আপডেট: ৩ মাস আগে

ঋষভ পান্ত চার মেরেছেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বোলার মোহাম্মদ সিরাজকে, একটু আগেই হাঁকিয়েছেন ফিফটি। কোনো কিছুতেই তবুও তার আনন্দ নেই। তিনি এক প্রান্তে বসেন আছেন মুখ ভার করে, আরেকদিকে তার দলের হেটমায়ার। সিরাজ তার ওভারের শেষ বলে চার খেলেও উল্লাস শুরু হয়েছে বেঙ্গালুরু শিবিরে। শেষ দুই বলে চার হজম করলেও দিল্লি ক্যাপিটালসকে যে তারা হারিয়ে দিয়েছেন ১ রানে।

মঙ্গলবার আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাট করতে নেমে এবি ডি ভিলিয়ার্সের দারুণ ইনিংসে দিল্লির সামনে ১৭২ রানের লক্ষ্য দেয় বেঙ্গালুরু। জবাব দিতে নেমে দলীয় ২৩ রানে প্রথম উইকেট হারায় দিল্লি। ৭ বলে ৬ রান করে সাজঘরে ফেরত যান ওপেনার শিখর ধাওয়ান।

৩ চারে ১৮ বলে ২১ রান করে আউট হন আরেক ওপেনার পৃথ্বী শও। স্টিভ স্মিথও নিজের ইনিংসকে খুব বেশি লম্বা করতে পারেননি। ৫ বলে ৪ রান করে মোহাম্মদ সিরাজের বলে আউট হন তিনি। স্কোরবোর্ডে ৫০ রান যোগ করার আগেই তিন উইকেট হারিয়ে ফেলে দিল্লি। এরপর মার্কোস স্টয়নিসের সঙ্গে ৪৫ রানের জুটি গড়েন অধিনায়ক পান্ত।

এই জুটি ভাঙার পর পান্তের সঙ্গী হন শিমরন হেটমায়ার। পান্তের ধীরগতির ব্যাটিংয়ে ম্যাচ ক্রমশই কঠিন হয়ে আসে দিল্লির জন্য। কিন্তু কাইল জেমিনসনের এক ওভারে ৩ ছক্কা হাঁকিয়ে সেটা জমিয়ে তুলেন হেটমায়ার। শেষ ওভারে দিল্লির দরকার ছিল ১৪ রানে। শেষ দুই বলে চার হাঁকালেও মোহাম্মদ সিরাজের করা ওভারে সেটা নিতে পারেননি পান্ত।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

কারিগরী সহায়তায়: নি-টেক